সকল মেনু

সাংবাদিক শিমুল হত্যায় ঘাতক মেয়র মীরু গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরের সাংবাদিক আব্দুল হাকিম শিমুলকে হত্যার দায়ে অভিযুক্ত সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক মীরুকে গ্রেফতার করা হয়েছে। রাজধানীর শ্যামলী এলাকা থেকে রোববার রাত সাড়ে ৯টার দিকে তাকে গ্রেফতার করা হয়। আইজিপি এ কে এম শহীদুল হক ও সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার হটনিউজ২৪বিডি.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন। আইজিপি হটনিউজ২৪বিডি.কমকে বলেন, হালিমুল হক মীরুকে শ্যামলী থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে বর্তমানে  সিরাজগঞ্জে নিয়ে যাওয়া হচ্ছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার শাহজাদপুরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সময় সংবাদ সংগ্রহ করতে গিয়ে দৈনিক সমকালের প্রতিনিধি শিমুল গুলিবিদ্ধ হন। পরদিন শুক্রবার তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অভিযোগ ওঠে, মেয়র মীরু সাংবাদিক শিমুলকে গুলি করেন। তাকে গ্রেফতারের দাবিতে সরব হয়ে ওঠে শাহজাদপুরবাসী।

সাংবাদিক শিমুলের স্ত্রী ওই ঘটনায় একটি হত‌্যা মামলা দায়ের করেন। তাতে মেয়র মিরু, তার ভাই মিন্টুসহ ১৮ জনের নাম উল্লেখ করে ২০ থেকে ২৫ জনকে আসামি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top