সকল মেনু

দেওয়াল ধ্বসে পড়ে মা ও মেয়ের মৃত্যু

mitthuরিপন হোসেন, যশোর থেকে :যশোরে দেওয়াল চাপা পড়ে মা ও মেয়েসহ ২ জনের মৃত্যু হয়েছে। আজ সকাল ৭টা দিকে যশোর সদর উপজেলার রাজারহাট কোল্ড স্টোরের সামনের একটি নির্মানাধীন ভবনের প্রাচীরের দেওয়াল ধ্বসে পড়লে এই দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মা মোমেনা খাতুন ও মেয়ে মর্জিনা খাতুন নিহত ও অপর মেয়ে মনিরা খাতুন আহত হয়। আহতকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছ্ ে। নিহতের লাশ পুলিশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল ৭টার দিকে রাজার হাট কোল্ড স্টোরের সামনে একটি নির্মানাধীন ভবনে মাটি ভরাটের কাজ চলছিলো। বাইরে কাজ করছিলো মা মোমেনা খাতুন ও তার ২ মেয়ে মর্জিনা ও মনিরা। এসময় মাটি পরিবহনের ট্রাকের ধাক্কায় ওই ভবনের একটি প্রাচীরের দেওয়াল ধ্বসে পড়লে তাতে মা ও ২ মেয়ে চাপা পড়ে। ঘটনাস্থলেই মা মোমেনা ও মেয়ে মর্জিনা মারা যায়। গুরুতর আহত অবস্থায় মনিরাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছ্ ে। পুলিশ ট্রাকের চালক ও ট্রাকটি আটক করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top