সকল মেনু

র‌্যাবের ক্রসফায়ারে অপহরণ মামলার আসামী নিহত

Narail-01 (31.07.13) নড়াইল প্রতিনিধি:নড়াইলে র‌্যাবের ক্রসফায়ারে রাশেদ পারভেজ নামে (২৫) এক অপহরণ মামলার সন্ত্রাসী নিহত হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) রাত ২টার দিকে নড়াইল শহরের হ্যালিপ্যাড এলাকায় র‌্যাবের ক্রসফায়ারে পারভেজ (২৫) নিহত হয়। নিহত পারভেজ সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের কুরুলিয়া গ্রামের জাবেদ হোসেন বুলুর ছেলে। ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ১টি ওয়ান শুট্যার ও তার ১ রাউন্ড গুলি, বেশ কয়েক জোড়া স্যান্ডেল এবং ১ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-৬ যশোরের কোম্পানী কমান্ডার মেজর জাহিদুল করিম জানান, যশোর সেনানিবাসে কর্মরত সার্জেন্ট হাফিজের ছেলে নবম শ্রেণির ছাত্র হাসিবুল হাসান তানভীরকে গত ২৮ জুন যশোর থেকে অপহরণ করে নড়াইলের পারভেজ, নাঈম, সাক্ষর ও মাসুদ। পরে তানভীরের পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। র‌্যাব সদস্যরা গত ৩০ জুন নড়াইলের লোহাগড়া এলাকায় অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্র তানভীরকে উদ্ধার করলেও অপহরণকারীরা পালিয়ে যায়। মেজর জাহিদুল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি মঙ্গলবার রাতে অপহরণকারীরা নড়াইল শহরের কুড়িগ্রাম এলাকার হ্যালিপ্যাডে বৈঠক করছে। আমরা আসা মাত্র অপহরণকারীরা আমাদের লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। আতœরক্ষার্থে আমরাও পাল্টা গুলি করি। কিছু সময় গোলাগুলির পরে আমরা দেখতে পাই যে, একজন পড়ে আছে। ক্রসফায়ারে নিহত পারভেজের বিরুদ্ধে নড়াইল ও যশোর সদর থানায় মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top