সকল মেনু

হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে মোড়ক উন্মোচন

 মো. নুরুন্নবী বাবু দিনাজপুর থেকে: মঙ্গলবার দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের নবনির্মিত শ্রেণিকক্ষের উদ্বোধন এবং সিলেবাসের মোড়ক উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মো. রুহুল আমিন প্রধান অতিথি হিসেবে নবনির্মিত শ্রেণিকক্ষের উদ্বোধন এবং এবং কৃষি অনুষদের সিলেবাসের মোড়ক উন্মোচন করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
কৃষি অনুষদের ডীন প্রফেসর ড. মো. আনিস খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সাইফুর রহমান, ফসল শারীরতত্ত্ব ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. আবু হাসান, শিক্ষার্থী মো. মমিনুল ইসলাম মুনেম, মো. ওয়াহেদুন্নবী ও সাদিয়া ইয়াসমিন পাপড়ী। অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষি বনায়ন ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. সফিকুল বারী।
সাবেক উপাচার্য প্রফেসর মো. রুহুল আমিন বলেন, প্রধানমন্ত্রীর স্বপ্ন দেশকে ২০২১ সালে মধ্যম আয়ের এবং ২০৪১ সালে উন্নত রাষ্টে পরিনত করতে সকলকে নিজ নিজ দায়িত্ব সুচারুভাবে পালন করতে হবে। সিলেবাস প্রণয়ন এবং নবনির্মিত শ্রেণিকক্ষের মাধ্যমে শিক্ষার্থীরা পাঠ গ্রহণে ও শিক্ষকগণ পাঠদানে স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top