সকল মেনু

কুড়িগ্রামে জাতীয় মটর শ্রমিক পার্টির জেলা শাখা পূর্ণাঙ্গ কমিটি গঠন

 কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম পল্লী বন্ধু এরশাদের হাতকে শক্তিশালী করার নিমিত্তে সকল মটর শ্রমিক ভাইকে একত্রিত করার লক্ষ্যে জাতীয় মটর শ্রমিক পার্টি আগামী ০৩ (তিন) বছরের জন্য মোঃ আব্দুস সাত্তার, সভাপতি, মোঃ ইয়াকুব আলী, সিনিয়র সহ-সভাপতি, মোঃ মোখছেদুর রহমান (মিরান), সাধারন সম্পাদক, মোঃ মোজাম্মেল হক খোকন, সংগাঠনিক সম্পাদক ও মোঃ আব্দুল কাইয়ুম, কোষাধ্যক্ষ করে ১৫৯ সদস্য বিশিষ্ট কুড়িগ্রাম জেলা শাখা পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত ১৩ ই জানুয়ারী ২০১৭ খ্রিস্টাব্দে জাতীয় মটর শ্রমিক পার্টি, ঢাকা কেন্দ্রীয়  কার্য্যালয়ে জাতীয় মটর শ্রমিক পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি মোস্তাকুর রহমান  (মোস্তাক), মোঃ মেহেদী হাসান (শিপন), সাধারন সম্পাদক স্বাক্ষরিত অনুমোদন দেন। এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ হুমায়ুন আহম্মেদ, প্রচার সম্পাদক লিটন আহম্মেদ, সদস্য মানিক মিয়া ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মোঃ শাহাজাদা হোসেন শাফী প্রমূখ।

জাতীয় মটর শ্রমিক কুড়িগ্রাম জেলা শাখা পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রীয়ভাবে অনুমোদন পাওয়ায় নবগঠিত কমিটির সভাপতি সাধারন সম্পাদককে সংবর্ধনা প্রদান করেছে কুড়িগ্রাম এর সকল স্তরের মটর শ্রমিক বৃন্দ ও জাতীয় পার্টির কর্মী সমর্থকরা। গতকাল জাতীয় মটর শ্রমিক পার্টির কুড়িগ্রাম জেলা শাখা কার্য্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মোঃ জামান উদ্দিন সদস্য সচিব, লাবলু ইসলাম, সদস্য জেলা জাতীয় যুব সংহতি, কুড়িগ্রাম।
কুড়িগ্রাম জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক, ডাঃ জি,এম ক্যাপ্টেন প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে শ্রমিকদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে সভাপতি আব্দুস সাত্তার বলেন, কুড়িগ্রাম জাতীয় মটর শ্রমিক পার্টি, কুড়িগ্রাম জেলা শাখা কেন্দ্রীয়ভাবে অনুমোদন পাওয়ায় আমাদের কমিটির প্রধান উপদেষ্ঠা আলহাজ্জ তাজুল ইসলাম চৌধুরী, বিরোধীদলীয় চীপ হুইপ ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, হুসেইন মোঃ এরশাদকে আমরা আমাদের নবগঠিত কমিটির পক্ষ থেকে জানাই আন্তরিক কৃতজ্ঞতা এবং প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top