সকল মেনু

ভোলায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

ভোলা প্রতিনিধি: ভোলায় সড়ক দুর্ঘটনায় মাহবুবা বেগম (৬) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। ১৫ জানুয়ারী রবিবার দুপুরে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ঘুইংগার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করে রাখে। তারা শিশু হত্যার বিচার দাবি করে বিক্ষোভ মিছিল করেছে। এ সময় দুটি যাত্রীবাহী বাস ভাঙচুর করা হয়েছে। নিহত মাহবুবা দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ইসমাঈল ফরাজী বাড়ির মাওলানা আবুল খায়েরের মেয়ে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার দুপুরে স্কুল ছুটি শেষে ঘুইংগারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী মাহবুবা বেগম একই স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী বোন হাবিবা বেগমের হাত ধরে বাড়ি যাচ্ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে নিজ বাড়িসংলগ্ন ভোলা-চরফ্যাশন সড়কে রেবা রহমান কলেজের সামনে চরফ্যাশন-ভোলা রুটের দ্রুতগামী একটি বেপরোয়া যাত্রীবাহী বাস রং সাইডে এসে শিশু মাহবুবাকে চাঁপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।
এদিকে স্কুলছাত্রী মাহবুবা নিহত হওয়ার প্রতিবাদে স্থানীয় বিক্ষুব্ধ এলাকাবাসী সাড়ে ১২টা থেকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে গাছ ফেলে, আগুন জ্বালিয়ে অবরোধ করে রাখে। তারা শিশু হত্যার বিচার দাবি করে বিক্ষোভ মিছিল করেছে। উত্তেজিত জনতা ওই সময় দুটি যাত্রীবাহী বাস ভাঙচুর করে। অপররদিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক

মহাসড়ক অবরোধ করে রাখায় ওই রুটে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবির জানান, সড়ক দুর্ঘটনায় শিশু নিহত হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত সড়ক অবরোধ থাকায় যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top