সকল মেনু

নড়াইল রামকৃষ্ণ আশ্রম পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা

unnamedউজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইল রামকৃষ্ণ আশ্রম পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা বলেছেন, খুলনা-কলকাতা ট্রেন চলাচল তাড়াতাড়ি শুরু হবে। বুধবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইলের তুলারামপুরে একথা বলেন তিনি। এর আগে ভারতীয় হাইকমিশনার শুভ্রা মুখার্জি প্রি-ক্যাডেট স্কুলে চারটি ল্যাপটপ এবং মন্দিরে দু’টি এসি প্রদান করেন। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের পাঠানো তথ্য ও ছবির ভিত্তিতে জানা যায় এ সময় উপস্থিত ছিলেন নড়াইল জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ, আওয়ামী লীগের সভাপতি,নড়াইল পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, শুভ্রা মুখার্জির কানাই লাল ঘোষ, প্রমুখ।

এদিকে, ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা তুলারামপুরে শুভ্রা মুখার্জির মামাবাড়িতে শুভ্রা মুখার্জি ফাউন্ডেশনের নির্ধারিত জায়গা পরিদর্শন করেন। ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির স্ত্রী প্রয়াত শুভ্রা মুখার্জির মামাবাড়ি তুলারামপুরে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও ভারত সরকারের সহযোগিতায় নির্মিত নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের ‘বাংলাদেশ-ভারত মৈত্রী ছাত্রীনিবাস’ পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। প্রসঙ্গত, ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির স্ত্রী শুভ্রা মুখার্জির বাবার বাড়ি নড়াইল সদরের ভদ্রবিলা এবং মামাবাড়ি তুলারামপুর গ্রামে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top