হটনিউজ স্পেশাল

ম্যানেজার কর্তৃত এক পল্লি চিকিৎসক প্রহৃত

imagesস্টাফ রিপোর্টার নওগাঁ :জুতা বদলানোকে কেন্দ্র করে বাটার দোকানের ম্যানেজার ও তার অধিনস্থ কর্মচারীরা ফজলে রাব্বি(৩০) নামে এক পল্লি চিকিৎসককে দোকানের ভিতরেই বেধড়ক মারধর করেছে। মঙ্গলবার দুপুরে নওগাঁ শহরের জগন্নাথ ভবনের নিচ তলায় বাটাবাজার দোকানে এই ঘটনা ঘটে। এসময় তার চিৎকারে রাস্তায় ডিউটিরত পুলিশ ও জনতা এসে তাকে উদ্ধার করে। এদিকে ফজলে রাব্বির ঘটনার কারন শুনে শত শত মানুষ ক্ষিপ্ত হয়ে উঠে। অবস্থা বেগতিক দেখে ম্যানেজার ও তার লোকজন দোকানে তালা ঝুলিয়ে কৌশলে পালিয়ে যায়। এসময় ম্যানেজারকে না পেয়ে বিক্ষুদ্ধ লোকজন সংঘবদ্ধ হয়ে ওই দোকোনে হামলা ও ভাঙচুরের চেষ্ঠা চালায়। তবে উপস্থিত পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। এই ঘটনায় ফজলে রাব্বি বাদি হয়ে থানায় একটি অভিযোগ করেছেন।

নওগাঁ শহরের সুলতানপুর মহল্লার ওয়াজেদ আলীর ছেলে পল্লী চিকিৎসক ফজলে রাব্বি ওই দিন দুপুরে নতুন কেনা একটি চামড়ার সু বদলানোর জন্য ওই দোকানে আসে। সু-বদলে না দেয়ায় এসময় দোকানের ম্যানেজার আহসান হাবিবের সঙে ফজলে রাব্বির বাকবিতন্ডার সৃষ্টি হয় । এক পর্যায় ম্যানেজার ও তার সহকর্মীরা সংঘবদ্ধ হয়ে ফজলে রাব্বিকে দোকানের ভিতরেই বেধড়ক মারপিট করে।

এদিকে এই ঘটনার সত্যতা জানার জন্য মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে ওই ভবনে গিয়ে দোকানটিতে তালা ঝুলানো দেখা গেলেও বিক্ষুদ্ধ লোকজন তখনো ওই দোকানের সামনে ভিড় করে আছে। এদিকে ওই ম্যানেজারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

এব্যাপারে নওগাঁ সদর মডেল থানার ওসি মোজাম্মেল হক অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।