সকল মেনু

কোটালীপাড়ায় বিপুল পরিমান পলিথিন ও কারেন্ট জাল জব্দ

kotalipara-photo1-10-01গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ঘাঘর বাজার থেকে ৯ মেট্রিক টন পলিথিন ও ৯৩ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছে র‌্যাব-৮। মঙ্গলবার বিকেলে এসব অবৈধ পন্য জব্দ করা হয়।ওই বাজারের দুই ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠান থেকে জব্দ করা এসব পন্যের আনুমানিক মূল্য প্রায় ১৬ লাখ টাকা।

পরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আব্দুল্লাহ-আল-মামুন কারেন্ট জাল রাখার অপরাধে প্রত্যেক ব্যবসায়ীকে ১হাজার টাকা করে জরিমানা করেন এবং অবৈধ পলিথিন ও কারেন্ট জাল ধ্বংসের নির্দেশ দেন। র‌্যাব সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮-এর মাদারীপুর ক্যাম্পের সদস্যরা অভিযান চালায়।তারা কোটালীপাড়ার ঘাঘর বাজারের বুলবুল খানের দোকান থেকে ৬ হাজার ৮শ’ কেজি পলিথিন ও ১০ হাজার ২৬০ মিটার কারেন্ট জাল এবং হায়দার খানের দোকান থেকে ২ হাজার ৪শ’ কেজি পলিথিন এবং ৮২ হাজার ৮শ’ মিটার কারেন্ট জাল জব্দ করেন। পরে সন্ধ্যায় নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সামনে  এসব অবৈধ মালামাল পুড়িয়ে ধ্বংস করা হয়।

unnamed

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top