সকল মেনু

আন্তরিকভাবে কাজ করে যেতে হবে -শীল গোপাল এমপি

unnamed মো. নুরুন্নবী বাবু দিনাজপুর: জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, উন্নয়ন মেলার লক্ষ্য-সরকারের উন্নয়ন কর্মকান্ড মানুষের মাঝে তুলে ধরে উন্নয়ন কর্মকান্ডে জনগনকে সম্পৃক্ত করা। সরকারের গৃহীত ও বাস্তবায়িত উন্নয়ন কর্মসূচী সফলভাবে মানুষের দোরগড়ায় পৌছে দিতে সরকারী-বেসরকারী ব্যাক্তি, সংগঠন ও প্রতিষ্ঠানকে কাজ করতে হবে। একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় এদেশকে ক্ষুধা-দারিদ্রতা ও দূর্নীতিমুক্ত দেশ হিসেবে রূপান্তরিত করতে হবে। সেই লক্ষ্যে জাতির জনক কন্যা আমাদের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে উন্নয়নের গণতন্ত্র চালু করেছেন। তাই আজ শ্লোগান উঠেছে- ‘উন্নয়নের গণতন্ত্র- শেখ হাসিনার মূলমন্ত্র’। আমাদেরকে তাঁর নেতৃত্বে এদেশকে উন্নত বাংলাদেশ বির্নিমানের কাজের আন্তরিকভাবে কাজ করে যেতে হবে।
গত ৯ জানুয়ারী দিনাজপুর কাহারোল উপজেলা পরিষদ চত্বরে উন্নয়ন মেলা-২০১৭ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আসলাম মোল্লার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মামুনুর রশীদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক প্রমূখ। পরে এমপি গোপাল উন্নয়ন মেলা উপলক্ষ্যে আয়োজিত বর্ণাঢ্য র‌্যালীর নেতৃত্ব দেন। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উল্লেখ্য, মেলায় ৪৭টি সরকারী-বেসরকারী সংগঠন ও প্রতিষ্ঠান স্টল দিয়ে অংশ নেয়। এমপি এসব স্টল পরিদর্শন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top