সকল মেনু

মারজান কোথায় ছিল ?

14ae65be0200277e3d7d073a44291ccc-586f41cb6e4f5হটনিউজ ডেস্ক: পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সহযোগী সাদ্দামসহ নব্য জেএমবির সামরিক কমান্ডার ও গুলশান হামলার অন্যতম পরিকল্পনাকারী নুরুল ইসলাম মারজান (২৩) নিহত হওয়ার পর এখন আলোচনা চলছে তার অবস্থান নিয়ে। সে এতদিন আসলে কোথায় ছিল? পুলিশের একটি সূত্র জানিয়েছে, রাজধানীসহ সারাদেশে আইনশৃঙ্খলা বাহিনীর ক্রমাগত জঙ্গি আস্তানায় অভিযানের পর বিচ্ছিন্ন হয়ে পরে নব্য জেএমবির গ্রুপটি। রাজধানী ও এর পাশ্ববর্তী জেলাগুলোর মধ্যে দ্রুত আস্তানা পরিবর্তন করে।

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের উপকমিশনার মহিবুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সে কোথায় ছিল তা এখনও আমরা নিশ্চিত না। তবে আমাদের কাছে খবর ছিল মারজান মোহাম্মদপুর এলাকা থেকে যাবে। সেই তথ্যের ভিত্তিতেই আমরা এখানে অবস্থান নেই।’

বন্দুকযুদ্ধে নিহত আরেক জঙ্গি সাদ্দাম জাপানি নাগরিক হত্যা মামলার আসামি। তিনি বলেন, ‘আমরা তদন্ত করছি। সে কোথায় ছিল তা জানার চেষ্টা চলছে।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সিটিটিসির সঙ্গে রাজধানীর মোহাম্মদপুরের রায়েবাজার এলাকায় বন্দুকযুদ্ধে মারজান ও তার সহযোগী সাদ্দাম নিহত হয়। তাদের লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top