সকল মেনু

এবার মোহাম্মদপুরে ‘বন্দুকযুদ্ধে’ কমান্ডার মারজান নিহত !

জেএমবির সামরিক কমান্ডার মারজান
জেএমবির সামরিক কমান্ডার মারজান

হটনিউজ ডেস্ক: এবার রাজধানীর মোহাম্মদপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নব্য জেএমবির সামরিক কমান্ডার মারজান নিহত হয়েছে বলে পুলিশের একটি সূত্র দাবি করেছে। শুক্রবার ভোরে মোহাম্মদপুরের বেড়ি বাঁধ এলাকায় ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় আরও এক ব্যক্তি নিহত হয়েছে। তবে তার পরিচয় এখনও জানা যায়নি। পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বাংলা ট্রিবিউনকে জানান, মোহাম্মদপুর থানা পুলিশ রাত ৩টা ৪০ মিনিটে লাশ দুটি ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।

তবে নিহতদের নাম পরিচয় নিশ্চিত করতে পারেনি তিনি।

প্রসঙ্গত, গোয়েন্দারা আগেই জানিয়েছিলেন, জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সবচেয়ে কমবয়সী কমান্ডার মারজান (২৩)। সাংগঠনিক কার্যক্রমে তার দক্ষতা, সদস্য সংগ্রহ এবং কাউন্সিলিং করে আত্মঘাতী হামলায় শিক্ষিত তরুণদের উদ্বুদ্ধ করার বিশেষ পারদর্শিতার কারণে সে এই কমান্ডিং পদবি পেয়েছে। গুলশান হামলার ঘটনায় মারজানের সম্পৃক্ততা পাওয়ার পর থেকেই  তাকে খুঁজছিল গোয়েন্দারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top