সকল মেনু

নড়াইলে পুলিশ সুপারের থেকে কম্বল বিতরন

PHTO0011.JPG

উজ্জ্বল রায়,নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল :  নড়াইলে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে প্রমিলা ফুটবলারদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে শহরের কুড়িরডোব মাঠে মহিলা ফুটবলারদের মাঝে ২৪টি কম্বল বিতরন করেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ফুটবলার কোচ  কার্ত্তিক দাস ও পুলিশ প্রশাসনের সদস্যরা। নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের পাঠানো তথ্য ও ছবির ভিত্তিতে জানা যায় নড়াইল পুলিশ লাইনে কম্বল বিতরণ করলেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম নড়াইলে পুলিশ লাইনে শীত বস্ত্র হিসেবে দুইশতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

অপরদিকে মঙ্গলবার দুপুরে নড়াইল পুলিশ লাইনে প্রায় দুইশতাধিক হতদরিদ্র নারী-পুরুষের মাঝে এ কম্বল বিতরণ করেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত  পুলিশ সুপার মো: জাহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সদর সারকেল নড়াইল) মো: কামরুজ্জামান, জেলা কমিউিনিটি পুলিশিং এর সদস্য সচিব কাজী হাফিজুর রহমানপ্রমুখ। নড়াইল কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে ছবি আছে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top