সকল মেনু

সারা বাংলায় আগুন জ্বলবে শেখ হাসিনার কিছু হলে- ওবায়দুল কাদের

83447de233661b0d7ec1bc0da911d392মনির হোসেন, হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘শেখ হাসিনার কিছু হলে সারা বাংলায় আগুন জ্বলবে। তাই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সবাই ঐক্যবদ্ধ থাকুন।’ মঙ্গলবার দুপুরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান কার্যালয় নগরভবনে ওয়ার্ড কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ওবায়দুল আরও বলেন, ‘কাউকে খুন করে পার পাওয়া যাবে না। ৭৫’ আর ২০১৭ সাল এক নয়। পরিষ্কারভাবে জানাতে চাই ৭৫ এর বঙ্গবন্ধু, যে বুলেট তাকে খুন করেছে, ২০১৭ সালে সেই বঙ্গবন্ধু হাজার গুণ বেশি শক্তিশালী।’

তিনি বলেন, ‘গাইবান্ধায় লিটনকে কারা হত্যা করেছে, বাংলাদেশের মানুষ তা বুঝতে পেরেছে। ষড়যন্ত্রকারীরা লিটনকে মেরে টেস্ট কেস করছে। স্পষ্টভাবে বলতে চাই ষড়যন্ত্র চলছে, জণগণের ভোটে আওয়ামী লীগকে পরাজিত করা যাবে না। ষড়যন্ত্রকারীরা এখন চোরাগলিতে হাঁটছে।’

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ঢাকা দক্ষিণ সিটির মেয়র সাঈদ খোকন। উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বাহ উদ্দিন নাসিম, এনামুল হক শামীম, নোওফেল চৌধুরী, দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ প্রমুখ।

কাউন্সিলরদের উদ্দেশ্যে ওবায়দুল বলেন, ‘আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে ঢাকায় সর্ব কালের সর্ব বৃহৎ জনসভার আয়োজন করা হবে। পাড়া, মহল্লায় মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী লোকদের সেখানে আনতে হবে।’ এজন্য তিনি ওয়ার্ড কাউন্সিলরদের সহযোগিতা কামনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top