সকল মেনু

গন-ডাকাতি লক্ষাধিক টাকা লুট আহত-৩

dakati120130713060515কাঞ্চন কুমার,কুষ্টিয়া থেকে:কুষ্টিয়ার ভেড়ামারায় সংঘবদ্ধ ডাকাত দল মঙ্গলবার ভোর রাতে প্রধান সড়কে গাছের গুড়ি ফেলে গন-ডাকতি চালিয়েছে। এ সময় অন্ততঃ ৫ টি ট্রাক ও নছিমন গাড়ীতে ঘন্টাব্যাপী গন-ডাকাতি চালায় সশস্ত্র ডাকাতদল। এতে ট্রাকের ড্রাইভার, হেলপার ও নছিমন চালক কে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে লুট করে নেয় প্রায় লক্ষাধিক টাকার মালামাল। ডাকাতদের হামলায় ৩ জন আহত হয়েছে। এদের মধ্যে ১ জনের অবস্থা আশংকা জনক। নছিমন চালক নাসির মৃত্যু’র সাথে পাজ্ঞা লড়ছে।

এলাকাবাসী ও আহতদের সুত্রে জানা গেছে, ভোর রাতে আগ্নেয়াস্ত্রে সুজজ্জিত হয়ে সংঘবদ্ধ ডাকাতদল কুষ্টিয়া-ভেড়ামারা মহাসড়কের ১২ মাইলের ব্র্যাক অফিসের পাশে অবস্থান নেয়। প্রথমে তারা রাস্তার ধারে গাছ কেটে ঔ গাছের গুড়ি ফেলে প্রধান সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। এসময় ৫ টি ট্রাক ও নছিমন গাড়ীতে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল কেড়ে নেয়। ৫টি ট্রাক ও নছিমন ডাকাতির কবলে পড়ে স্বর্বস্বান্ত হয়। ডাকাতদের হামলায় ৩ জন আহত হয়েছে। এদের মধ্যে নছিমন চালক নাসিরুল ইসলাম নাসিরের (৩৫) অবস্থা আশংকা জনক। নাসিরুল ইসলাম নাসির কে প্রথমে ভেড়ামারা হাসপাতালে ভর্তি করলে তার অবস্থা আশংকা জনক হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। মঙ্গলবার দুপুরে নাসিরুল ইসলাম নাসির অবস্থা আরো আশকা জনক হলে তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে প্রেরন করেছে। সে মৃত্যুর সাথে পাজ্ঞা লড়ছে। বাকী ২ জন কে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে। ভেড়ামারা থানার এ এস আই আঃ হামিদ জানিয়েছেন, ডাকাতির সংবাদ শুনে ১২ মাইলের ব্র্যাক অফিসের পাশ নামক স্থানে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ডাকাতরা। ভেড়ামারা থানার ওসি রবিউল ইসলাম জানান, ডাকাতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top