সকল মেনু

নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

unnamedনগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি: বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং আনন্দঘন পরিবেশে ও দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে ফরিদপুরের নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন বিশ্বকবি রবিন্দ্রনাথ ঠাকুরের কুঠিবাড়ীতে অনুষ্ঠিত হয়েছে ।

২৬ ডিসেম্বর সোমবার সকাল সাড়ে ৯ টায় নগরকান্দা উপজেলা প্রেসক্লাব চত্বর থেকে রওয়ানা দিয়ে দুপুর ১২ টায় গিয়ে পৌছায় কুষ্টিয়ার শিলাইদহ কুঠিবাড়ীতে। সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠান বিভিন্ন প্রকার ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুপুরে দেশী খাবারের ভুঁড়ি ভোজের মাধ্যমে প্রেসক্লাবের সকল সদস্য এবং তাদের পরিবারের সদস্যবৃন্দ এবং অতিথিদেরকে আপ্যায়ন করা হয়। এরপর লাকি কুপনের র‌্যাফেল ড্র অনুিষ্ঠত হয়। বিকালে নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি শওকত আলী শরীফের সভাপতিত্বে সকল সদস্য ও তাদের পরিবারের সদস্য এবং আমন্ত্রিত অতিথিদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন রাজবাড়ীর পাংশা থানার অফিসার ইনচার্জ এস এম শাহজালাল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাংশা প্রেসক্লাবের সভাপতি মোক্তার হোসেন, নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক লিয়াকত হোসেন, নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের  যুগ্ম সম্পাদক ও নগরকান্দা পৌরসভার প্যানেল মেয়র নিমাই চন্দ্র সরকার, বাংলাদেশ প্রতিদিনের ভাঙ্গা-নগরকান্দা প্রতিনিধি অধ্যাপক অজয় দাস, নগরকান্দা পৌরসভার সাবেক প্যানেল মেয়র মোঃ জাকারিয়া,সাংবাদিক শরিফুল রুমন,ইমরুল কবির,এস এম আক্কাছ, প্রভাষক নুরুল আলম রানা, সাইফুল ইসলাম সাইফ, হাসান রাহুল আল ফয়সাল,  আসাদুজ্জামান আসাদ, রফিকুল ইসলাম ঝন্টু, শাহাদত হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top