সকল মেনু

গোপালগঞ্জে অস্ত্র ও গুলিসহ ডাকাত সদস্য গ্রেফতার

gopalganj-photoগৌরাঙ্গ লাল দাস,গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের মুকসুদপুর থেকে ২টি ওয়ান শুটার গান ও ৫ রাউন্ড গুলিসহ গিয়াস উদ্দিন শেখ(৩৫) নামে এক ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। মঙ্গলবার ভোর রাত ২টার দিকে মুকসুদপুর উপজেলার দিগনগর থেকে ওই ডাকাতকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত ওই ডাকাত সদস্য মুকসুদপুর উপজেলার চরবাহারা গ্রামের আফতাব শেখের ছেলে।

র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের এএসপি সুমন জানান, গোপালগঞ্জের মকসুদপুর উপজেলার দিগনগর এলাকায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় ডাকাত সদস্য গিয়াস উদ্দিন শেখকে গ্রেফতার করেন তারা। পরে তার কাছ থেকে ২টি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড গুলি ও দুটি রামদা উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, ডাকাত সদস্য গিয়াস উদ্দিন শেখের বিরুদ্ধে গোপালগঞ্জ সহ বিভিন্ন থানায় ডাকাতি, মাদকসহ বিভিন্ন প্রতারণা মামলা রয়েছে। সে দীর্ঘ দিন ধরে পলাতক ছিল। গ্রেফতারকৃত ডাকাত সদস্য ও উদ্ধারকৃত অস্ত্র মুকসুদপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top