সকল মেনু

মান্নাকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের!

manna-qaderabnews24_52183হটনিউজ২৪বিডি.কম : নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে মান্নার কেবিনে ফুল নিয়ে যান ওবায়দুল কাদের।

প্রায় আধঘণ্টা কেবিনে অবস্থান করে মান্নার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন তিনি। স্মৃতিচারণ করেন পুরনো দিনের। এসময় বিএসএমএমইউওয়ের উপাচার্য কামরুল হাসানকে ফোন করে সাবেক এই আওয়ামী লীগ নেতার সুচিকিৎসার ব্যবস্থা নিতে অনুরোধ জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এসময় বলেন, দীর্ঘদিন আমরা একসঙ্গে রাজনীতি করেছি। রাজনীতির বাইরেও একটা সম্পর্ক থাকে। গতকালই আসতে চেয়েছি, নির্বাচনের কারনে পারিনি। আজকে প্রোগ্রাম ছিল, শেষ করে চলে এসেছি।

প্রসঙ্গত, এক সময়কার জাসদ ছাত্রলীগের নেতা মাহমুদুর রহমান মান্না ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নির্বাচনে পর পর দুইবার আওয়ামী লীগের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নেতা ওবায়দুল কাদেরকে পরাজিত করে ভিপি হয়েছিলেন। এছাড়া মাহমুদুর রহমান মান্না নব্বইয়ের দশকে আওয়ামী লীগে যোগ দিয়ে সাংগঠনিক সম্পাদকের দায়িত্বও পালন করেছিলেন। সেসময় ওবায়দুল কাদের ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top