সকল মেনু

মেসির প্রশংসায় ক্ষমা চাইতে হলো এসপানিওল কোচকে

messiabnews_52125খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি যে বিশ্বের সেরা ফুটবলার তা নিয়ে কোন সন্দেহ নেই। তাই এই মেসির জাদুতে অনেকেই তার প্রসংসা বা তাকে জড়িয়ে ধরতেই পারেন। আর সেটা করেছিলেন এসপানিওলের কোচ সানচেসও। কিন্তু নিজেদের কোচের মুখে নগর প্রতিদ্বন্দ্বীদের সেরা ফরোয়ার্ড লিওনেল মেসির প্রশংসা আর তাকে জড়িয়ে ধরা মেনে নিতে পারেনি এসপানিওল সমর্থকরা। পরিস্থিতির উত্তাপ পরে বুঝতে পেরেছেন কোচ কিকে সানচেস ফ্লোরেসও। ক্ষুব্ধ সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

লা লিগায় নগর প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে সর্বশেষ ম্যাচে ৪-১ ব্যবধানে হারে এসপানিওল। দুর্দান্ত খেলা মেসি এক গোল করেন, দুই গোলে অবদান রাখেন। মেসির খেলায় মুগ্ধ হয়ে ম্যাচ শেষে তার প্রশংসা করার আগে মাঠে তাকে জড়িয়েও ধরেছিলেন সানচেস। কোচের এমন আচরণে স্বাভাবিকভাবে ক্ষুব্ধ দলটির সমর্থকরা। সমর্থকদের ক্ষোভ বুঝতে পেরে তাই ক্ষমা চেয়েছেন সানচেস।

সানচেস বলেন, আমি ক্ষমা চাইছি কারণ কখনই আমার এসপানিওলের সমর্থকদের অনুভূতিতে আঘাত দেওয়ার উদ্দেশ্য ছিল না।

মেসির প্রশংসা করা ও জড়িয়ে ধরার ব্যাখ্যায় সানচেস বলেন, আমি স্বত:স্ফূর্তভাবেই কাজ করি এবং প্রতিপক্ষদের সঙ্গে সম্ভাব্য সেরা উপায়ে আচরণ করার চেষ্টা করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top