সকল মেনু

ট্রাম্পের প্রশংসায় সাদ্দাম কন্যা

saddam-childabnews_52131আন্তর্জাতিক ॥ হটনিউজ২৪বিডি.কম : যুক্তরাষ্ট্রের নব-নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রশংসা করেছেন তিনি ইরাকের সাবেক প্রেসিডেন্ট সাদ্দাম হোসেনের বড় মেয়ে রাগহাদ।

রাগহাদ বলেন, নতুন প্রেসিডেন্ট তার পূর্বসূরীদের চেয়ে ভিন্ন হবেন। লোকটি কেবল নেতৃত্ব দেয়ার অবস্থানে পৌঁছেছে। তবে তাতেই মনে হচ্ছে, তার রাজনৈতিক সংবেদনশীলতা রয়েছে।

বাবা সাদ্দাম হোসেনের মৃত্যুর ১০ বছর পর প্রথম বারের মতো মার্কিন গণমাধ্যম সিএনএনকে দেয়া সাক্ষাতকারে কথাগুলো বলেন রাগহাদ সাদ্দাম হোসেন।

২০০৩ সালে ইরাকের পতনের পর জর্দানের রাজধানীতে আশ্রয় নেন রাগহাদ। বর্তমানে সেখানেই রয়েছেন তিনি। সিএনএনকে ফোনে দেয়া সাক্ষাতকারে তিনি বলেন, ইরাকে আমার বাবার প্রতি যে ভুল করা হয়েছে এ ব্যাপারে অত্যন্ত সজাগ ট্রাম্প।

ট্রাম্পের প্রশংসা করলেও ইরাক হামলা ও দেশটির বর্তমান অবস্থার জন্য সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ ডাব্লিউ বুশ ও তার দেশকে দায়ী করেন রাগহাদ সাদ্দাম হোসেন।

ট্রাম্প তার নির্বাচনী প্রচারণায় বলেছিলেন, ইরাক যুদ্ধের বিরোধিতা করেন তিনি। এ কারণেই তার সম্পর্কে প্রশংসাসূচক কথা বলেন সাদ্দাম কন্যা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top