সকল মেনু

মোদি-বিজেপি’র বিরুদ্ধে তদন্তের দাবি মমতার

mamta-abnews24_52084হটনিউজ২৪বিডি.কম : সাধারণ মানুষের রুপি লুঠ করার অভিযোগ তুলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তার দল ভারতীয় জনতা পার্টি (বিজেপি)-এর বিরুদ্ধে তদন্তের দাবি তুললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যয়।

গতকাল বুধবার পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাটে একটি জনসভা থেকে নোট বাতিল ইস্যুতে কেন্দ্রের মোদি সরকারকে তোপ দেগে মমতা বলেন ‘আজ তারা (মোদি, বিজেপি) আপনাদের রুপি লুঠ করছে, আগামীকাল আপনাদের স্বর্ণ লুঠ করবে পরের দিন আপনাদের জমি কেড়ে নেবে।

দেশে এটা লুঠেরা দল এসেছে তারা সাধারণ মানুষের অধিকার কেড়ে নিচ্ছে’। তৃণমূল নেত্রীর অভিযোগ ‘নোট বাতিল সবচেয়ে বড় দুর্নীতি। আমরা আপনি (মোদি), আপনার সরকার এবং আপনার দলের বিরুদ্ধে তদন্ত চাই। এর পিছনে কত কোটি রুপি ডিল হয়েছে, সাধারণ মানুষ সেটা জানতে চাই। ঝুলি থেকে বিড়ালটা বেরিয়ে পড়েছে। আপনি চুরি করেছেন, তাই একবার নয়, হাজার বার বলবো।

কেন্দ্রের বিরুদ্ধে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে মুখ্যমন্ত্রী বলেন ‘ক্ষমতা থাকলে জেলে ঢোকান। আপনাদের কাউকে আটক করতে হবে না। আপনারা আমায় আটক করুন। আমি আপনাদের চ্যালেঞ্জ করছি, সাহস থাকে তো আমাদের সকলকে জেলে পুরে দেখান, প্রতিবাদ থেকে কেউ আমাদের দূরে সরিয়ে রাখতে পারবে না’।

মোদি ও অমিত শাহের বিরুদ্ধে দেশে সাম্প্রদায়িকতা ছড়ানোর অভিযোগ তুলে মমতা বলেন ‘আজকে নরেন্দ্র মোদির সরকার এবং অমিত শাহের দল, একটা গুন্ডা আর একটা পান্ডা-দুইজনে মিলে গোটা দেশটাকে জ্বালিয়ে পুড়িয়ে তছনছ করে দিল। কাজ না করে এরা শুধু দেশে সাম্প্রদায়িক উসকানি দিচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top