সকল মেনু

আইভীকে সমর্থন দিল জাতীয় পার্টি

narayanganj-bg2016121914363হটনিউজ২৪বিডি.কম : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মাত্র তিনদিন আগে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে সমর্থন জানিয়ে সংবাদ সম্মেলন করেছে জাতীয় পার্টি (এরশাদ)।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুর ১টায় শহরের দুই নং রেলগেটের জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ওই সংবাদ সম্মেলনে এ সমর্থন জানিয়ে আইভীকে জয়ী করাতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে দলটি।

সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সাল চিশতি, মীর আবদুর সবুর আসুদ ও হাজী সাইফউদ্দিন আহমেদ মিলন, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নুরু ও আলমগীর শিকদার লোটন, যুগ্ম মহাসচিব সফিকুল ইসলাম সফিক, সাংগঠনিক সম্পাদক এস এম জসিমউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে নেতারা আইভীর সমর্থনে শহরের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

সংবাদ সম্মেলনে এস এম ফয়সাল চিশতি বলেন, ‘সংসদের নারায়ণগঞ্জ-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ আমাদের সম্মান দেখিয়ে কোনো প্রার্থী দেয়নি। সে হিসেবে সিটি নির্বাচনে আমরাও কোনো প্রার্থী দেইনি। জাতীয় পার্টি এখানে আওয়ামী লীগের প্রার্থী আইভীকে সমর্থন দিয়েছে’।

‘আইনের বাধ্যবাধকতার কারণে এখানকার এমপি সেলিম ওসমান প্রকাশ্যে কিছু করতে পারছেন না। জাতীয় পার্টি ইতোমধ্যে এ নিয়ে কাজ করেছে। নেতাকর্মীদের স্পষ্ট নির্দেশনা দেওয়া হয়েছে, আইভীর পক্ষে কাজ করতে। আমরা সবাইকে অনুরোধ করবো, আইভীকে জয়ী করতে। তিনি একজন কর্মঠ ও দক্ষ জনপ্রিয় নেত্রী’।

ফয়সাল চিশতি বলেন, ‘এ নির্বাচনে সরকারের কোনো পরিবর্তন ঘটবে না। তবে এলাকার শান্তি ও অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আইভীকে জয়ী করাতে হবে। তাছাড়া আমার সঙ্গে আইভীর কথা হয়েছে। তিনি আমাকে জানিয়েছেন, চারদিন আগে সেলিম ওসমানের সঙ্গে মোবাইলে কথা বলে দোয়া চেয়েছেন’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top