সকল মেনু

দীপ্ত সহ ৩ টিভি চ্যানেলের সামনে এফটিপিও’র অবস্থান

tv-channel-protest_51299বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : টেলিভিশন মিডিয়ার সংশ্লিষ্ট সংগঠন ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনালস অরগানাইজেশন (এফটিপিও) গত ৩০শে নভেম্বর থেকে টানা আন্দোলন করে আসছে। পাঁচ দফা দাবিসহ আরো কিছু যৌক্তিক দাবি নিয়ে টিভি চ্যানেল ও সরকারের প্রতি আলটিমেটামও দিয়েছে তারা। এর মধ্যে চ্যানেল আইসহ কয়েকটি চ্যানেল তাদের দাবিগুলোর সঙ্গে সংহতি প্রকাশ করেছে। একই সঙ্গে বিদেশি সিরিয়াল প্রচার বন্ধও করে দিয়েছে।

গতকাল শনিবার সকালে ঢাকার সেগুনবাগিচায় রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে এফটিপিওর নেতারা জানান, দেশের সব টিভি চ্যানেল যেন দ্রুত বিদেশি ডাবিংকৃত সিরিয়াল বন্ধ করে এবং আমাদের অন্যান্য দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে সেজন্য তাদের এই অবস্থান কর্মসূচি। আগামী ১৯ ডিসেম্বর দীপ্ত টেলিভিশন, ২০ ডিসেম্বর একুশে টেলিভিশন, ২৮ ডিসেম্বর এসএ টিভি এবং ২৯ ডিসেম্বর মাছরাঙা টেলিভিশন কার্যালয়ের সামনে অবস্থান নেবে এফটিপিও।

এফটিপিওর আহ্বায়ক মামুনুর রশীদ ও সংগঠনটির সদস্যসচিব ও ডিরেক্টরস গিল্ডের সভাপতি গাজী রাকায়েত সংবাদ সম্মেলনে জানান, এরই মধ্যে কয়েকটি চ্যানেল প্রচার হতে থাকা ডাবিং সিরিয়ালগুলো বন্ধ করে দিয়েছে। ৩০ নভেম্বরের সমাবেশে সরকারের প্রতি ১ জানুয়ারির মধ্যে সংগঠনটি তাদের দাবি বাস্তবায়নের আহ্বান জানায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top