সকল মেনু

নিলক্ষায় আবারও দু’পক্ষের সংঘর্ষ, অর্ধশত ঘরে আগুন

f0bdf8e29152be1d2354f3983a59e0d7-585682027fd8aহটনিউজ২৪বিডি.কম : নরসিংদীর রায়পুরার চরাঞ্চলের নিলক্ষায় আধিপত্য বিস্তার নিয়ে বিবাদমান দুই চেয়ারম্যান গ্রুপের মধ্যে আবারও সংঘর্ষ হয়েছে। রবিবার সকাল থেকে দিনভর চলা এ সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। এ সময় লুটপাট করাসহ আগুন দেওয়া হয়েছে অর্ধশতাধিক বাড়িঘরে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে নিলক্ষা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান আব্দুল হকের সমর্থকরা সকাল থেকে টেঁটা, বল্লম ও ককটেলসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এ সময় বীরগাঁও গ্রামের অর্ধশতাধিক বাড়িতে আগুন দেওয়াসহ লুটপাট করা হয়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ছোড়ে। এ সময় ককটেল, টেঁটা ও বল্লমের আঘাতে উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়।গ্রেফতার এড়াতে আহতরা অজ্ঞাত স্থানে চিকিৎসা নিচ্ছেন।

এর আগে গত ১৪ নভেম্বর বিবাদমান এই দুই গ্রুপের সংঘর্ষে মারা যান চারজন। পরে নিলক্ষার সোনাকান্দি ও দড়িগাঁও গ্রামে ১৪৪ ধারা জারি করে জেলা প্রশাসন। যা এখনও বলবৎ আছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার এসব তথ্য নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top