সকল মেনু

বিজয় দিবস উপলক্ষে জাতীয় মসজিদে দোয়া মাহফিল

95c0a033f4cb5a3120e72e27d58a6173-5853ae4163184হটনিউজ২৪বিডি.কম : বিজয় দিবস উপলক্ষে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ সাহানে কুরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে দোয়া মাহফিলে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এবং দেশ ও জাতির শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেও মিলাদ ও বিশেষ দোয়া করা হয়। মিলাদ ও দোয় পরিচালনা করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মাওলানা এহসানুল হক।

এছাড়া সকালে ইসলামিক ফাউন্ডেশন কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে বায়তুল মোকাররম সভাকক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় ইসলামিক ফাউন্ডেশনের সাবেক পরিচালক হারুনুর রশীদ, পরিচালক মুহাম্মদ তাহের হোসেন, ইসলামিক ফাউন্ডেশন কর্মচারি কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফরিদ আহমদ ও সহ-সভাপতি মো. আব্দুল মবিন মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top