সকল মেনু

রোহিঙ্গাবাহী আরও ছয়টি নৌকা ও ১৯ রোহিঙ্গাকে ফেরত

4d433b9f8c5b830481407cdf2038ab78-583676fed5fb4-2হটনিউজ২৪বিডি.কম : কক্সবাজারের টেকনাফে নাফ নদীর একটি পয়েন্ট দিয়ে অনুপ্রবেশের চেষ্টাকালে রোহিঙ্গাবাহী আরও ছয়টি নৌকা ও উখিয়া সীমান্ত দিয়ে ১৬ রোহিঙ্গাকে ফেরত পাঠিয়েছে বিজিবি। আজ শুক্রবার সকাল ৭টার দিকে এসব নৌকা ও রোহিঙ্গাদের ফেরত পাঠানো হয়।

বিজিবি’র টেকনাফস্থ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবুজার আল জাহিদ জানান, নাফ নদীর বাংলাদেশ-মিয়ানমার জলসীমার শূন্যরেখা অতিক্রম করে আজকেও রোহিঙ্গাবাহী ছয়টি নৌকা অনুপ্রবেশের চেষ্টা চালায়। এ সময় তাদের ফেরত যেতে বাধ্য করা হয়। এসব নৌকার প্রত্যেকটিতে ১০ থেকে ১৫ জন রোহিঙ্গা ছিল।

অপরদিকে, বিজিবি’র কক্সবাজারস্থ ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, উখিয়ার পালংখালী সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টার সময় ১৯ জন রোহিঙ্গাকে স্বদেশে ফেরত পাঠিয়েছে সীমান্তে দায়িত্বরত বিজিবি’র সদস্যরা। এদের মধ্যে দুজন পুরুষ, ১৪ জন নারী ও তিন শিশু রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top