সকল মেনু

ইউনিসেফের অ্যাম্বাসেডর হলেন প্রিয়াঙ্কা

000_50732বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : ইদানীং হলিউডে বেশ পরিচিত এবং জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি অতীতে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে সঞ্চলকের ভূমিকাতেও দেখা গিয়েছে তাকে।

‘কোয়ান্টিকো’র জন্য গত বছর ‘পিপলস চয়েস অ্যাওয়ার্ড’ জিতেছেন, ‘কোয়ান্টিকো ২’র জন্যও মনোনয়ন পেয়েছেন প্রিয়ঙ্কা। এ বার তার মুকুটে যুক্ত হল আরো একটি আন্তর্জাতিক সম্মান। প্রিয়াঙ্কা চোপড়াকে তাদের আন্তর্জাতিক গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করল ইউনিসেফ।

তার সঙ্গে এই তালিকায় রয়েছেন জ্যাকি চ্যান, ডেভিড বেকহ্যাম, অরল্যান্ডো ব্লুমের মতো বিখ্যাত আন্তর্জাতিক তারকারা। এই গুরুদায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত এবং গর্বিত প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা টুইটে জানিয়েছেন, এই অসাধারণ দলের সঙ্গে ইউনিসেফের আন্তর্জাতিক গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে প্রত্যেক শিশুর সেবা করার সুযোগ পেয়ে আমি গর্বিত। এমন সংস্কারমুক্ত এক দল মানুষের সঙ্গে দেখা করে খুব ভালো লাগল যারা বিশ্বাস করেন মনুষ্যত্ব এখনো হারিয়ে যায়নি।

‘ইউনিসেফ গ্লোবাল ফ্যামিলি’র সঙ্গে তার পরিচয় করিয়ে দেয়ার জন্য ডেভিড বেকহ্যাম ও অভনেত্রী মিলি ববি ব্রাউনকে ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top