সকল মেনু

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বুদ্ধিজীবী দিবসেও ছাত্রী হলে আলোকসজ্জ্বা-উল্লাস

beruby_abnews24_50637হটনিউজ২৪বিডি.কম : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রীদের আবাসিক হল শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলে আজ শহীদ বুদ্ধিজীবী দিবসে হলের পুরো ভবন আলোকসজ্জ্বা করায় ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। এই দিনে এমন উল্লাসে মেতে ওঠায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে বিভিন্ন মহল।

জানা যায়, শোকাবহ এই দিনে হল প্রশাসন ব্যাপক আলোকসজ্জ¦া করে। সন্ধ্যাঘনার সাথে সাথেই বিষয়টি সবার দৃষ্টিগোচর হয়। বিষয়টি নিয়ে শিক্ষক-শিক্ষার্থীসহ সকল মহলে সমালোচনা শুরু হলে সন্ধ্যা সোয়া সাতটার দিকে আলোকসজ্জ্বা বন্ধ করে দেয়া হয়।

বিষয়টি নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে গণিত বিভাগের শিক্ষক মশিউর রহমান বলেন, এই দিনে এমন আয়োজনের মাধ্যমে বুদ্ধিজীবী দিবসের মর্যাদা ক্ষুন্ন করা হয়েছে।

শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের প্রভোস্ট আবু সালেহ মুহাম্মদ ওয়াদুদুর রহমান বলেন, আগামীকাল হল সমাপনী অনুষ্ঠান হবে। আজ পরীক্ষামূলক কিছু সময়ের জন্য আলোকসজ্জ্বা লাগানো হয়েছিল। পরে বন্ধ করে দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top