প্রধান খবর রংপুর

বাড়ির লোকজনের ব্যস্ততার শেষ নেই

155307_293095187473308_1192189917_nইকবাল হোসেন, রংপুর:পুত্র সজীব ওয়াজেদ জয়, পুত্রবধু ক্রিস্টিনা, মেয়ে সায়মা হোসেন পুতুল, জামাতা, নাতি-নাতনিসহ স্বপরিবারে বুধবার রংপুরের পীরগঞ্জ শ্বশুরবাড়ি আসছেন। চাচি শেখ হাসিনা, ভাই সজীব ওয়াজেদ জয়, বোন সায়মা ওয়াজেদ, ভাবি ক্রিস্টিনা জয়সহ পরিবারের অন্যান্যদের বরণ করে নিতে বাড়ির লোকজনের ব্যস্ততার শেষ নেই। এই প্রথম ভাবি ক্রিস্টিনা জয় আসছেন শ্বশুর বাড়িতে। তাই তাকে ঘিরে চলছে আলাদা আয়োজন। এসব জানালেন, জয়ের জেঠাত ভাই অ্যাডভোকেট তাজিমুল ইসলাম শামীম।

শামীম জানান, ভাই জয় তার স্ত্রীকে নিয়ে এই প্রথম বারের মত আমাদের এখানে আসছেন এতে আমরা বাড়ির সবাই অত্যন্ত আনন্দিত। ভাবির আতিথিয়তায় আয়োজনের যেন কোন ধরনের কমতি না হয় সেজন্য সব ব্যবস্থাই নেওয়া হচ্ছে। পীরগঞ্জের লালদিঘির ফতেহপুর গ্রামে বাড়ির পাশেই হেলিপ্যাড নির্মাণ করা হয়েছে।

সেখানে হেলিকপ্টার থেকে নামার পর তাদের ঘোড়া ও গরুর গাড়িতে করে বাড়িতে নিয়ে যাওয়া হবে। হেলিপ্যাড থেকে বাড়ি পর্যন্ত প্রায় এক কিলোমিটার সড়কের দুধারে নির্মাণ করা হয়েছে রঙ বে রঙের তোড়ন। বাড়ির গেটে ছোট ছোট ছেলে-মেয়েরা ফুলের পাপড়ি ছিটিয়ে অতিথিদের বরণ করে নিবেন।

এরপর বাড়ির সকলের সাথে তার পরিচয় করিয়ে দেওয়া হবে। পরিবারের সবাই মিলে এক সঙ্গে বসে গল্প ও আলাপ চারিতা হবে। এরপর বড় মা অর্থাৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সবাই মিলে বাড়ির পাশে চির নিদ্রায় শায়িত বিশিষ্ট পরমানু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জা রওশন আরা ওয়াহেদ জানান, পুত্রবধু ক্রিস্টিনা এই প্রথমবারের মত শ্বশুরবাড়ি ফতেহপুরে আসছেন। তার জন্য দেশীয় খাবার, সেই সঙ্গে ঢাকা থেকে বিশেষ উপহার সামগ্রী নিয়ে আসা হয়েছে। সেগুলো দিয়ে বউ মা ক্রিস্টিনা ও জয় বাবাকে বরণ করে নেওয়া হবে।