সকল মেনু

কলসিন্দুর গ্রামে আরও একটি শিরোপা

b147717fa414f4768c74a6c38208d01a-5851393eec65eখেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবলের শিরোপা অক্ষুণ্ন রেখেছে ময়মনসিংহ। বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে ময়মনসিংহ ৬-০ গোলে হারায় রংপুরকে।

ময়মনসিংহের পুরো দলটিই ছিল কলসিন্দুর গ্রামের। আর এই গ্রামটির মেয়েরা যে দেশের নারী ফুটবলের এক উর্বর ভূমি হয়ে উঠেছে তার আরেকটি প্রমাণ এই অপরাজিত শিরোপা।

উল্টো দিকে রংপুর ভালো দল হলেও ‍ফাইনাল ম্যাচটি ছিল এক পেশে। ময়মনসিংহের অধিনায়ক সাজেদা গতবারের ফাইনালের মতো আজকেও কাঁপিয়েছেন প্রতিপক্ষের জাল। একাই করেছেন চার গোল। খেলার ছয় মিনিটে দলের প্রথম গোলটি করেন তিনি। ৪২,৩১ ও৬৪ মিনিটে আরও তিনটি গোল করে দলের জয় নিশ্চিত করেন দলের অধিনায়ক।

এছাড়া রোজিনা ও সামসুন্নাহার ৩০ ও ৫১ মিনিটে করেন বাকি দুই গোল। যদিও রংপুরের গোলরক্ষক ময়ূরীর দৃঢ়তায় ময়মনসিংহের বেশ কয়েকটি আক্রমণ গোলের মুখ দেখেনি।

ফাইনালে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দীন। বাফুফে মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরনও এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top