সকল মেনু

চট্টগ্রামে ২৮ লাখ টাকার ফেনসিডিলসহ ৪ ব্যবসায়ী আটক

bf311ada477f2af860f3ef76ab8d5f29-585130eed61b9হটনিউজ২৪বিডি.কম : চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডে ২৮ লাখ টাকা মূল্যের ফেনসিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। মঙ্গলবার রাত সাড়ে তিনটায় একটি কাভার্ডভ্যান ও একটি প্রাইভেটকার থেকে এসব ফেনসিডিল আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন,মোতাহার হোসেন (৩০),রবিউল হাসান (১৯), খোকন মিয়া(৩৫) ও জাকির হোসেন (৩৫)।

র‌্যাব সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব-৭ জানতে পারে ১৪ ডিসেম্বর রাতে কুমিল্লা থেকে কাভার্ডভ্যান ও প্রাইভেটকারে ফেনসিডিলের একটি বড় চালান চট্টগ্রামের দিকে আসছে।এরপর রাত সাড়ে তিনটায় র‌্যাবের একটি দল চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডের বড় দারোগার হাট এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়।এসময় একটি কাভার্ডভ্যান ও একটি টয়োটা প্রিমিও প্রাইভেটকারকে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দিলে তা অমান্য করে দ্রুত পালানোর চেষ্টা করে।

পরবর্তীতে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ওই কাভার্ডভ্যান ও প্রাইভেটকারটি আটক করে। কাভার্ডভ্যানের নম্বর ঢাকা- মেট্রো ট-১৮-৮৩৭১ ও প্রাইভেটকারটি ঢাকা মেট্রো গ-২৯-৩৫৩৫। এ সময়ে প্রাইভেটকারে কুমিল্লার মোতাহের হোসেন ও রবিউল হাসান এবং কাভার্ডভ্যানে থাকা জাকির হোসেন ও খোকন মিয়াকে আটক করা হয়।

র‌্যাব সদস্যরা জানান,পরবর্তীতে আটক গাড়ি দুটি তল্লাশি করে তিন হাজার পাঁচশ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২৮লাখ টাকা।আটককৃত মাদক ও মাদকব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top