সকল মেনু

হৃত্বিকের নায়িকা সাইফের মেয়ে!

6052463bf7d8f27122858f4c1f0644d3-5850fe3c0bf17বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খানের বলিউডে অভিনয় করার গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। এবার ঘোষণা এলো তার অভিষেকের। আর চমকপূর্ণ সে ঘোষণায় নায়কের নাম এলো হৃত্বিকের! সাবার বিপরীতে অভিনয় করবেন হৃত্বিক রোশন!

সারার অভিষেক হচ্ছে করণ মালহোত্রার ছবির মাধ্যমে। এর আগে হৃত্বিককে নিয়ে ‘অগ্নিপথ’ ছবি পরিচালনা করেছেন করণ। এছাড়া হৃত্বিক অভিনীত ‘যোধা আকবর’, শাহরুখ অভিনীত ‘মাই নেম ইজ খান’ ছবিতে তিনি সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেছেন।

করণ জানিয়েছেন, হৃত্বিককে নিয়ে তিনি নতুন একটি হাসির ছবি বানাবেন। আর এতে হৃত্বিকের (৪২) বিপরীতে থাকবেন ২৪ বছর বয়সী সারা। বাবা সাইফ আলি খানের (৪৬) প্রায় সমবয়সী নায়ক হৃত্বিকের সঙ্গে অভিনয় করাটাও একধরনের চকমই বটে!

এর আগে শোনা যায়, টাইগার শ্রফের সঙ্গে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখবেন সারা। এরপর গুঞ্জন ওঠে শহিদ কাপুরের ভাই ইশান কাট্টারের বিপরীতে দেখা যাবে সারাকে। পরে আবার গুঞ্জন শোনা যায়, রণবীর সিংয়ের বিপরীতে একটি ছবিতে অভিনয় করছেন তিনি। তবে এসবের কোনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top