সকল মেনু

বাঘাইছড়িতে জেএসএসের ২ কর্মীকে গুলি করে হত্যা

bd2a3b7791a3d17e2ef2e202998c9a78-58035cc6d54a4হটনিউজ২৪বিডি.কম : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বঙ্গতলি ইউনিয়নের হাগলাছড়া এলাকায় দুর্বৃত্তের গুলিতে জেএসএসের (এমএন লারমা গ্রুপ) দুই কর্মী নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনার জন্য ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টকে (ইউপিডিএফ) দায়ী করেছে জেএসএস এমএন লারমা গ্রুপ।

নিহতরা হলেন হাগলাছড়া এলাকার নয়ন জ্যোতি চাকমা (৩২) ও যুদ্ধ চন্দ্র চাকমা (৪১)।

জনসংহতি সমিতি (এমএন লারমা) বাঘাইছড়ি উপজেলার সভাপতি সুরেশ কান্তি চাকমা বলেন, ‘মধ্যরাতে ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসীরা আমাদের যুব সমিতির দুই সদস্যকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করে।’ ইউপিডিএফের কর্মকাণ্ড নিষিদ্ধের জন্য তারা এই হত্যা করেছে বলে তিনি জানান।

এদিকে,ইউপিডিএফ-এর কেন্দ্রীয় নেতা মাইকেল চাকমা অভিযোগ অস্বীকার করে বলেন, ‘নিজেদের অন্তঃদ্বন্দ্বে এই হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে।’

রাঙামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে দুজন নিহতের খবর পাওয়া গেছে। এ ঘটনায় কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top