সকল মেনু

নোয়াখালীতে ২ জন আটক

Noakhali Recovry News 30.07.13 003কামাল হোসেন মাসুদ, নোয়াখালী:সোমবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেসে ট্রেনে ১৩০০ কেজি বিদেশি চোরাই মসলা ও দুধসহ ২জনকে আটক করে সোনাইমুড়ি থানা পুলিশ।গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নোয়াখালী সোনাইমুড়ি থানা পুলিশ ১৩০০ কেজি মসলা, দুধসহ শাহজাহান (৩২) ও মোশারফ হোসেন স্বপন (৩০) নামে ২জনকে আটক করে।পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শীরা জানায়, সিমান্তবর্তী এলাকা থেকে ট্রেনে করে নোয়াখালীতে চোরাই মাল ঢুকছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পুলিশ সোনাইমুড়ি রেল ষ্টেশানের আউটারে নজর রাখে। ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস ট্রেন সোনাইমুড়ি ষ্টেশান পৌঁছার আগেই মাল খালাস করার সময় মালামালসহ শাহজাহান নামের একজনকে আটক করে পুলিশ। পরে আটককৃত শাহজানের দেয়া তথ্য অনুযায়ী মোশারফ হোসেন স্বপনকে সোনাইমুড়ির রামপুর থেকে আটক করা হয়।

সোনাইমুড়ি অফিসার ইনচার্জ আব্দুস সামাদ পিপিএম ঘটনার সত্যতা শিকার করে জানান এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top