অপরাধ ঢাকা

১৫ দিনেও উদ্ধার হয়নি কলেজছাত্রী

Nur alom picফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের সামনে থেকে ১৪ জুলাই অপহরণ হয়েছে নিলটুলি স্বর্ণপট্টি মুজিব সড়কের ব্যবসায়ী সুধীর কর্মকারের কলেজপড়–য়া মেয়ে রিংকু কর্মকার (১৫)।
থানার এজাহার সুত্রে জানা যায়, ১৪ জুলাই দপুর সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের সামনে থেকে জোরপূর্বক অপহরণ করে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায় একটি সন্ত্রাসী গ্রুপ। এ বিষয়ে রিংকুর বাবা কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। যার নং ২৯ তাং-১৯-০৭-২০১৩ ইং। রিংকুর পরিবার জানায়, অপহরনের মুল পরিকল্পনাকারী নুর আলম মোবাইল নং-০১১৯২১৩৫৩৪০ থেকে কল করে জানায় রিংকুকে অপহরণ করা হয়েছে। তাকে ছাড়িয়ে নিতে হলে মোটা অংকের মুক্তিপণ দিতে হবে। অন্যথায় তাকে হত্যা করা হবে ।

রিংকুর বাবা সুধীর কর্মকার জানান, উক্ত অপহরণকারীর বাড়ি নেত্রকোণা জেলার বেড়াতরী, রামপুরা বাজার সুষমা দুর্গাপুরে। অপহৃত রিংকু কর্মকার ১৫ দিনেও উদ্ধার না হওয়ায় তার পরিবার দুশ্চিন্তার মধ্যে দিন কাটাচ্ছে।কোতয়ালী থানার তদন্ত কর্মকর্তা এসআই কামরুজ্জামান জানান, অপহরণকারী নুর আলম কে গ্রেপ্তারের জন্য নেত্রকোণা ও ঢাকায় অভিযান অব্যাহত রয়েছে। খুব দ্রুত আমরা অপহরণকারীদের গ্রেপ্তার করতে সক্ষম হবো।