সকল মেনু

ফের হোঁচট খেলো লিভারপুল

liverpool_50093_0খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : মৌসুমের শুরুর দিকটা বেশ ভালোই ছিল লিভারপুলের। লিগ টেবিলের শীর্ষেও উঠেছিল তারা। হঠাৎ যেন ছন্দ পতন! এরপর ঘুরে দাঁড়াতে গিয়ে উল্টো হোঁচট খাচ্ছে তারা। আগের ম্যাচে বোর্নমাউথের কাছে হারের পর এবার ঘরের মাঠ অ্যানফিল্ডে ওয়েস্টহাম ইউনাইটেডের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে লিভারপুল। রবিবার অ্যানফিল্ডে লিভারপুল শুরুতে অ্যাডাম লালানার গোলে এগিয়ে যায়। দিমিত্রি পায়েতের নৈপুণ্যে সমতায় ফেরার পর কিছুক্ষণ পর অ্যান্টোনিওর গোলে প্রথমার্ধেই এগিয়ে যায় ওয়েস্ট হ্যাম। দ্বিতীয়ার্ধে স্বাগতিকদের সমতায় ফেরান দিভোক ওরিগি।
ঘরের মাঠে ম্যাচের শুরুতেই দলকে এগিয়ে দেন লালানা। বাঁ-দিক থেকে সাদিও মানের ক্রস প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে বাঁ-পায়ের শটে গোলটি করেন এই ইংলিশ মিডফিল্ডার।

স্বাগতিকদের শুরুতে এগিয়ে যাওয়ার আনন্দ অবশ্য খুব বেশিক্ষণ স্থায়ী হয়নি। ১২ মিনিটের ব্যবধানে দুই গোল করে এগিয়ে যায় ওয়েস্ট হ্যাম। ২৭তম মিনিটে দারুণ ফ্রি কিকে পায়েত বল জালে পাঠানোর পর দলকে এগিয়ে দেন অ্যান্টোনিও। ডান দিক থেকে সতীর্থের ক্রস জর্ডান হেন্ডাসনের মাথায় লেগে আরও উঁচু হয়ে ডি বক্সে ফাঁকায় পেয়েছিলেন এই ইংলিশ মিডফিল্ডার।

পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে খেলতে নামা লিভারপুল ৪৮তম মিনিটে সমতাসূচক গোল পায়। এক জনকে কাটিয়ে সেনেগালের মিডফিল্ডার মানের ছয় গজ বক্সে বাড়ানো ক্রসে টোকায় দিয়ে বল জালে পাঠান বেলজিয়ামের ফরোয়ার্ড ওরিগি।

এই ড্রয়ের তৃতীয় স্থানে থাকা লিভারপুলের পয়েন্ট হলো ৩১। আর এখানে পাওয়া মূল্যবান ১ পয়েন্টে অবনমন অঞ্চল থেকে বেরিয়ে এসেছে ওয়েস্ট হ্যাম, তাদের পয়েন্ট ১৩।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top