সকল মেনু

হতাশায় আবোল তাবোল বলছে আ.লীগ

khoka120130729200728হটনিউজ২৪বিডি.কম,জেলা সংবাদদাতা,গাজীপুর, ৩০ জুলাই : বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা বলেছেন, আওয়ামী লীগ আগে গাজীপুরকে দ্বিতীয় গোপালগঞ্জ মনে করত। তাদের এ দ্বিতীয় দূর্গও ভেঙ্গে গেছে।
সিটি নির্বাচনে এ জেলার জনগণ প্রমাণ করে দিয়েছে গাজীপুর আওয়ামী লীগ নয়, বিএনপির ঘাঁটি।
তিনি বলেন, বিএনপির পক্ষে গণজোয়ার দেখে তারা দিশেহারা হয়ে গেছে। এখন পরাজয়ের হতাশায় তারা আবোল তাবোল বলছে।

সোমবার সন্ধ্যায় গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা ঈদগাহ মাঠে স্থানীয় বিএনপি আয়োজিত নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, ঈদের পর বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে এক দফার আন্দোলনের ডাক দিবেন। এ আন্দোলনে গাজীপুরবাসীকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এ মুহূর্তে গাজীপুর হচ্ছে আন্দোলনের টার্নিংপয়েন্ট।
ইফতার মাহফিলে বাসন ইউনিয়ন বিএনপির সভাপতি হযরত আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন- গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র অধ্যাপক এমএ মান্নান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী, আহমেদ আজম খান, সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় নেতা হাসান উদ্দিন সরকার, জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top