সকল মেনু

রুয়েটে শেষ হলো তিন দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন

e9bf6fdcf506134804ddf3f92c78466f-584d325b6cb4cহটনিউজ২৪বিডি.কম : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘ইলেকট্রিক্যাল, কম্পিউটার অ্যান্ড টেলিকমিউনিকেশন-২০১৬’ শীর্ষক তিন দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শেষ হয়েছে। শনিবার দুপুরে ইলেকট্রনিক অ্যান্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সেমিনার রুমে সামাপনী অনুষ্ঠিত হয়।

ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের অধ্যাপক রফিকুল ইসলাম শেখের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুয়েট উপাচার্য অধ্যাপক মো. রফিকুল আলম বেগ। অনুষ্ঠানে বিশেষ অতিথি চীনের তিয়াংজিন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক জিনান উন জিন, চীনের হুয়াংজন ইউনির্ভাসিট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির অধ্যাপক ইউ জু, অষ্ট্রেলিয়ার সারটিন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আহমেদ আবু সাঈদা, নর্থ সাউথ ইউনির্ভাসিটির অধ্যাপক এম. রোকনুজ্জামান এবং মারাতান ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির অধ্যাপক এম. ইয়াকুব হোসেন।

৮ থেকে ১০ ডিসেম্বর আয়োজিত এই আন্তর্জাতিক সম্মেলনে অষ্ট্রেলিয়া, জার্মানি, চীন ও মলয়েশিয়াসহ বিভিন্ন দেশের বিশ্ববিদ্যালয়ের প্রযুক্তি শিক্ষাবিদ ও প্রকৌশলীগণ অংশগ্রহণ করেন। সম্মেলনে কারিগরি সেশনে ৮৫ টি পেপার এবং ৫ টি মূল প্রবন্ধ উপস্থাপন করা হয়। এছাড়া অনুষ্ঠানে সেরা প্রবন্ধ উপস্থাপনকারী তিন জন শিক্ষককে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top