সকল মেনু

টিজারে ভিন্ন শাকিব, কিন্তু…

d79c287cd1b34b77698e41faf06a7e33-584d173d01ce7বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : নতুন ছবি ‘অপারেশন অগ্নিপথ’-এর টিজার প্রকাশিত হয়েছে শনিবার (১০ ডিসেম্বর) রাতে। আর তাতেই দেখা গেল ভিন্ন বেশভূষার এই শাকিব খানকে। শুধু পোশাক-আশাকেই নয়। ছবির লোকেশন, মারপিটের ধরন, সাউন্ড ইফেক্টস থেকে শুরু করে অনেক সহযোগী-সহশিল্পীর কাজেও দেখা গেল ভিন্ন মাত্রা।

দুই মিনিটা ৫ সেকেন্ডের এ টিজারে শাকিবের পাশাপাশি দেখা যায় ছবির নায়িকা শিবা আলী খান, মিশা সওদাগর, টাইগার রবিসহ সহশিল্পীদের।
পরিচালক আশিকুর রহমান জানান, ছবিতে হলিউডের ক্রু এবং বিভিন্ন হলিউড ছবিতে ব্যবহৃত বিখ্যাত কিছু লোকেশনে শুট হয়েছে। অস্ট্রেলিয়ায় এবার যে লোকেশনটা ‘অপারেশন অগ্নিপথ’-এ ব্যবহার হয়েছে, তা এর আগে অ্যাঞ্জেলিনা জোলির ‘আনব্রোকেন’, এক্সম্যান সিরিজের ‌‘উলভারিন’সহ অনেক বিখ্যাত ছবির দৃশ্যধারণ হয়েছে।

জানা গেছে, ছবিটির গল্প একজন আধুনিক যোদ্ধা বা এজেন্টকে ঘিরে। যেখানে উঠে এসেছে অপরাধ জগতের নানা কাহিনি। আগামী বছরের শুরুর দিকে ছবিটি মুক্তি পাবে।

যদিও ছবিটির টিজার চমকের পর অনেক চিত্র সমালোচকই খুঁজছেন ‘কিন্তু’। বলছেন, টিজার-ট্রেলারের এমন চমকে চলচ্চিত্রের দর্শক এখন বিভ্রান্ত। কারণ, মুক্তির পর ছবিটির এই গতি আর খুঁজে পাওয়া যায় না বেশিরভাগ ক্ষেত্রেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top