সকল মেনু

জয়পুরহাটে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ খুন, আটক ২

bfad2af095cd97a9b153ddf1c4223f49হটনিউজ২৪বিডি.কম : জয়পুরহাটের কালাইয়ে বাড়ির সীমানায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ খুন হয়েছেন। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বেলা ১২টার দিকে জয়পুরহাটের কালাই উপজেলার ইটাইল গ্রামে এ ঘটনা ঘটে।

কালাই থানা পুলিশ ও বৃদ্ধের পারিবারিক সূত্রে জানা গেছে, ইটাইল গ্রামের আমজাদ হোসেন (৬৫) নামে এক বৃদ্ধের সঙ্গে বাড়ির বেড়া দেওয়া নিয়ে প্রতিবেশী আনছার আলীর বিরোধ হয়। এসময় উভয় পক্ষের বাকবিতণ্ডার এক পর্যায়ে মারামারি শুরু হলে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই আমজাদ হোসেনের মৃত্যু হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর আনছার আলী পলাতক থাকলেও পুলিশ তরিকুল ও তার মা লাল বিবিকে আটক করে থানায় নেয়।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম হটনিউজ২৪বিডিকে জানান, বাড়ির সীমানায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে ওই খুনের ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িত ওই গ্রামের আনছার আলী পালিয়ে গেলেও পুলিশ তার ছেলে তরিকুল ইসলামকে আটক করেছে। আর জিজ্ঞাসাবাদের জন্য তরিকুলের মা লাল বিবিকে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top