সকল মেনু

এবার শিরোনাম সংগীতে হৃদয়-পড়শী

892f3bf36fbeabcdcd0ac5fc4f688eae-58493ee7e01e4বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : এর আগে দুটি ছবিতে একসঙ্গে পাওয়া গেছে জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খান ও পড়শীকে। তবে এবারই প্রথম কোনও ছবির শিরোনাম গানে একসঙ্গে কণ্ঠ দিলেন শিল্পীদ্বয়।

আসিফ ইকবালের কথায় গানটির সুর-সংগীত করেছেন হৃদয় খান। ছবিটি হচ্ছে আরটিভি প্রযোজিত মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘তুমি যে আমার’।

বুধবার (৭ ডিসেম্বর) গানটির রেকর্ডিং সম্পন্ন হয় বলে জানান ছবিটির পরিচালক।

গানটি প্রসঙ্গে পড়শী বললেন, ‘এর আগে হৃদয় ভাইয়ার সঙ্গে কাজ করেছি। তার সঙ্গে কাজ করার অন্যরকম এক আনন্দ আছে। গানটি বেশ রোমান্টিক। শ্রোতারা আরাম পাবেন শুনে।’

হৃদয় ও পড়শী এর আগে ‘সুইটহার্ট’ ও ‘আরও ভালোবাসব তোমায়’ ছবিতে কাজ করেছেন একসঙ্গে। ‘তুমি যে আমার’ ছবিতে জুটি হিসেবে তাদের তৃতীয় ছবি।

এদিকে ছবির পরিচালক মুহম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘‘তুমি যে আমার’ ছবিটি অনেক যত্ন নিয়ে নির্মাণ শুরু করছি। এর প্রাথমিক ধাপ হিসেবে গানগুলোর রেকর্ডিং করছি এখন। বরাবরই আমার কাজে গানের প্রাধান্য থাকে। বিগত ছবির গানগুলোও শ্রোতাদের কাছে দারুন সমাদৃত হয়েছে। হৃদয় ও পড়শীকে ধন্যবাদ। সুন্দর একটি গান উপহারের জন্য।’’

উল্লেখ্য, ‘তুমি যে আমার’ ছবিটির জন্য এরমধ্যে গান করেছেন ব্যান্ডদল চিরকুট, তাহসান ও কোনাল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top