সকল মেনু

প্রথমবারের মতো বিদেশের মাটিতে মাতাবেন মীরাক্কেল তারকা আরমান

vwek-abnews24_49601বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : প্রথমবারের মতো দর্শক মাতাতে বিদেশে গেলেন মীরাক্কেল তারকা কক্সবাজারের চকরিয়ার সন্তান কমর উদ্দিন আরমান। আগামী ১১ ডিসেম্বর একটি অনুষ্ঠানে অংশগ্রহন করতে দক্ষিণ কোরিয়া গেছেন তিনি। গতকাল বৃহস্পতিবার রাত ৯.২০ মিনিটে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি দক্ষিণ কোরিয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। কমরউদ্দিন আরমান চকরিয়া পৌরসভার মগবাজার এলাকার আশরাফ উদ্দিনের ছেলে।

তিনি আগামি ১২ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ার সুয়নের ইউএনআই কনভেনশন সেন্টারে ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া আয়োজিত ইপিএস এ্যাওয়ার্ড ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিবেন। তাঁর সঙ্গে একই অনুষ্ঠানে দর্শক ও শ্রোতা মাতাবেন চ্যানেল আই এর সেরা কণ্ঠশিল্পি ইমরান মাহমুদুল, লুইপা ও পূজা।

এক প্রতিক্রিয়ায় কমরউদ্দিন আরমান বলেন, ভিনদেশে এই সফরটি আমার প্রথমই। দেশে অনেক অনুষ্ঠান করলেও ভিনদেশের অভিজ্ঞতা হবে একদমই নতুন। স্বদেশের ন্যায় বিদেশেও যেন আমি দেশের মান অক্ষুন্ন রাখতে পারি-এজন্য কক্সবাজারসহ সারাদেশের মানুষের কাছে দোয়া চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top