সকল মেনু

ভারতের প্রধানমন্ত্রী মোদীকে হারালেন কোহলি!

virat-vs-modiabnews24_49326হটনিউজ২৪বিডি.কম : ব্যাট হাতে একের পর এক রেকর্ড ভেঙে চলেছেন বিরাট কোহলি৷ একদিন হয়তো ছুঁয়ে ফেলবেন শচিন টেন্ডুলকারকেও৷ এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে ‘চ্যালেঞ্জ’ জানিয়ে টপকে গেলেন গেলেন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি! তবে রাজনীতিতে নয়, টুইটারে। বছরের সেরা টুইট করে হারালেন প্রধানমন্ত্রী মোদীকে। গোল্ডেন টুইট হিসেবে নির্বাচিত হল বিরাটের সেই টুইট। যেখানে হেরে গেল, নরেন্দ্র মোদির নোট বাতিলের টুইটও।

প্রসঙ্গত, একটা সময় বিরাটের খারপ পারফরম্যান্সের জন্য অনেকেই দায়ী করেছিলেন তার বান্ধবী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে৷ সেই রকম এক পরিস্থিতিতে দাঁড়িয়ে একটি টুইটি করেছিলেন বিরাট। যেখানে তিনি লেখেন, ‘সোশ্যাল মিডিয়ায় অনুষ্কাকে হেনস্থার ঘটনা অত্যন্ত লজ্জাজনক। কিছুক্ষেত্রে রেহাই দেওয়া ভালো। ও আমাকে সব সময় ইতিবাচক ভাবতে শিখিয়েছে।’

এই টুইট ৩৯হাজারবার রি-টুইট হয়েছিল। কোহলি-অনুষ্কার সম্পর্ককে সমর্থন করে নিয়ে পাশে দাঁড়িয়েছিল টুইটার দুনিয়া। শুধু টুইটারে নয়, ফেসবুকেও এই টুইটের স্ক্রিনশট নিয়ে শেয়ার করা হয়। সেখানেও এক লাখ সাত হাজার লাইক পড়ে। ঘটনাচক্রে, গত ৮ নভেম্বর ভারতের প্রধানমন্ত্রী এক অনুষ্ঠান চলাকালীন দেশজুড়ে ৫০০ ও ১০০০ টাকার নোট বাতিলের সিদ্ধান্ত ঘোষণা করেন। প্রধানমন্ত্রীর টুইটও ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু বিরাটের টুইটকে হারাতে পারেনি মোদীর নোট বাতিলের টুইট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top