সকল মেনু

ইফতার মাহফিল আহ্বান করায় ১৪৪ ধারা জারি

pabna-map3-300x222খাইরুল ইসলাম বাসিদ, পাবনা:পাবনার সুজানগর উপজেলায় বিএনপির বিবদমান দুই গ্রুপ একই স্থানে ইফতার মাহফিল আহ্বান করায় ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন।

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজমল হোসেন এই ১৪৪ ধারা জারি করেন। সোমবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত শুধুমাত্র সুজানগর অডিটরিয়াম কাম কমিউনিটি সেন্টার ও মধুপুর হাজি ওয়াজেল আলী হাইস্কুল মাঠে এ আদেশ বহাল করা হয়।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, বিএনপির সাবেক সংসদ সদস্য সেলিম রেজা হাবিব সুজানগর অডিটরিয়াম কাম কমিউনিটি সেন্টার ও পার্শ্ববর্তী মধুপুর হাজি ওয়াজেল আলী হাইস্কুল মাঠে সোমবার ইফতার মাহফিল আহ্বান করেন।

আবার উপজেলার তাঁতীবন্দ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান বিএনপি নেতা আব্দুর রউফও একই দিন ওই একই স্থানে ইফতার মাহফিল আহ্বান করেন। এনিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দিলে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে ১৪৪ ধারা জারি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top