সকল মেনু

জানাজা শেষে ময়মনসিংহের পথে শাকিলের মরদেহ

db81ff989d7111acf68b24f13ff19b1d-5847a3f1b0cb4হটনিউজ২৪বিডি.কম : প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মরদেহের প্রথম জানাজা সম্পন্ন হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে তার জানাজা সম্পন্ন হয়। জানাজা শেষে শ্রদ্ধ নিবেদনের জন্য মসজিদের বারান্দায় তার মরদেহ রাখা হয়। এরপর মরদেহ ময়মনসিংহে তার নিজ বাড়িতে দাফনের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়।

এর আগে সকাল ১০টা ২০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে লাশ মসজিদে আনা হয়।

জানাজার আগে তার ছোট ভাই মাহমুদুল হক রিপন বলেন, ‘আমার ভাই আমাদের চেয়ে আপনাদের সঙ্গে বেশি সময় কাটিয়েছেন। তার চলার পথে কোন ভুল ত্রুটি থাকলে আপনারা ক্ষমা করে দেবেন। কোনও দেনা-পাওনা থাকলে আমি পরিশোধ করে দেবো। আমার ভাইকে আপনারা সবাই মাফ করে দেবেন।’

শাকিলের জানাজায় অংশ নেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আব্দুর রহমান ও জাহাঙ্গীর কবির নানক, আইন সম্পাদক আবদুল মতিন খসরু, দফতর সম্পাদক আবদুল সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় কমিটির সদস্য আকতারুজ্জামান, মির্জা আজম, এমএম কামাল হোসেন, ইকবাল হোসেন অপু, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি একে আজাদ চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, আমাদের অর্থনীতির সম্পাদক নাঈমুল ইসলাম খান, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম, ডেপুটি প্রেস সচিব আশরাফুল আলম খোকন, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সাইফুজ্জামান শিখর এবং মন্ত্রিপরিষদের সদস্য ও সংসদ সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

জানাজা শেষে ১১টা ২০ মিনিটে লাশ ময়মনসিংহ শহরের উদ্দেশে একটি অ্যাম্বুলেন্সে করে নেওয়া হয়।

আজ বাদ মাগরিব দ্বিতীয় জানাজা শেষে ময়মনসিংহের পৌর শহরের কবর স্থানে তাকে দাফন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top