সকল মেনু

উপাচার্যের আশ্বাসে চবির কর্মকর্তাদের কর্মবিরতি স্থগিত

0f1f5713c99c92e6baf9f3fd71dbc1e6-5846a40e48394হটনিউজ২৪বিডি.কম : উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী কলা ও মানববিদ্যা অনুষদের ডিন অফিসের ডেপুটি রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেনের ওপর হামলাকারীদের শাস্তির আশ্বাস দিলে কর্মবিরতি কর্মসূচি স্থগিত করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তরার। মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আশ্বাসে আগামী বৃহস্পতিবার পর্যন্ত কর্মবিরতি স্থগিত করা হয়।

বিশ্ববিদ্যালয় অফিসার্স সমিতির সভাপতি এ কে এম মাহফুজুল হক খোকন বাংলা ট্রিবিউনকে জানান, কলা ও মানববিদ্যা অনুষদের ডিন অফিসের ডেপুটি রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেনের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে তারা সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের ভিসির কাছে আবেদন করেন। এসময় উপাচার্য পাঁচ কর্মদিবসের মধ্যে দোষীদের চিহ্নিত করে শাস্তির আশ্বাস দিলে আগামী বৃহস্পতিবার পর্যন্ত কর্মবিরতি স্থগিত করা হয়।

এসময় তিনি আরও বলেন, উক্ত দিবসের মধ্যে দোষীদের শাস্তির আওতায় আনা না হলে রবিবার থেকে পুনরায় কর্মবিরতি কর্মসূচি পালন করা হবে।

উল্লেখ্য, গত সোমবার বেলা ১২টার দিকে কলা ও মানববিদ্যা অনুষদের ‘ব’ ইউনিটের ভর্তির কোটায় অনিয়ম হচ্ছে দাবি তুলে ডিন অফিস কক্ষে তালা ঝুলিয়ে দেয় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশ। এসময় তারা ডিন অফিসের ডেপুটি রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেনকে মারধর করার প্রতিবাদে চবি অফিসার্স সমিতি অনির্দিষ্টকালের জন্যে কর্মবিরতির ঘোষণা দেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top