সকল মেনু

ভারতীয় শাড়ি, থান কাপড়, থ্রি পিচ উদ্ধার

Kushtia BGB (1)কাঞ্চন কুমার,কুষ্টিয়া থেকে:কুষ্টিয়া বিজিবি সেক্টরের অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর মো. নাহিদুজ্জামানের নেতৃত্বে ১৩ সদস্যের বিজিবির একটি টহলদল, টাস্কফোর্সের ম্যাজিস্ট্রেট নাকিব হাসান তরফদার এবং পুলিশি সহযোগীতায় সোমবার ভোর ৫টার সময় মাগুরা জেলার রামনগর থেকে বিপুল পরিমান ভারতীয় শাড়ি, থান কাপড়, থ্রি পিচ এবং বিভিন্ন প্রকার যৌন উত্তেজক ট্যাবলেট আটক করেছেন। যার আনুমানিক মূল্য প্রায় ৭,০৭,০০,৫০০ টাকা।

সোমবার বিকেল ৩টার সময় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য সাংবাদিকদের জানান কুষ্টিয়া বিজিবি সেক্টরের অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর মো. নাহিদুজ্জামান। আটককৃত মালামালের মধ্যে রয়েছে ৩,৫২০ টি শাড়ী, ৩৮০ টি থ্রি পিচ, ৭,৬০০ মি. থান কাপড়, ১১,২৮,০৪০ টি বিভিন্ন ধরণের যৌন উত্তেজক ট্যাবলেট, ১,০০০ পিচ সিরিঞ্জ এবং ১টি ট্রাক (যশোর মেট্রো, ট-১১-২৪৪৪)।

সোমবার আনুমানিক ভোর ৫টার সময় কেশবপুর থেকে ঢাকা যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ভারতীয় মালামালসহ ঐ ট্রাকটিকে আটক করে। পরে আটককৃত মালামাল কুষ্টিয়া কাষ্টম অফিসে জমা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top