সকল মেনু

খুলে দেওয়া হয়েছে সেই কলেজের তালা

db971df630a7c8d258b48b9a646158d9-58463520e6bb5হটনিউজ২৪বিডি.কম : ১৫ দিন বন্ধ থাকার খুলে দেওয়া হয়েছে সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের কুড়িপাড়া কলেজের তালা। সোমবার সকালে কলেজের তালা খুলে দেওয়া হয়।

কলেজের অধ্যক্ষ নিয়োগ নিয়ে দ্বন্দ্বের জেরে ২১ নভেম্বর কলেজ চলাকালে স্থানীয় রতনকান্দি ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা খোকন ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুক্তাদির বকুল লোকজন নিয়ে কলেজের অফিস কক্ষে তালা ঝুলিয়ে দেয়। এরপর ২৬ নভেম্বর কলেজে এইচএসসির শিক্ষার্থীদের টেস্ট পরীক্ষা চলাকালে শিক্ষার্থীদের কক্ষ থেকে বের করে দিয়ে কলেজের সব কক্ষে তালা লাগিয়ে দেওয়া হয়। এ অবস্থায় এইচএসসির শিক্ষার্থীদের ৭টি পরীক্ষা স্থগিত করতে বাধ্য হয় কলেজ কর্তৃপক্ষ।

এ বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় প্রশাসনের টনক নড়ে। কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল রবিউল করিম জানান, সোমবার সকালে আব্দুল মুক্তাদির বকুল কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি আজাহার আলীকে ডেকে এনে কলেজের সব কক্ষের তালা খুলে দেন। স্থগিত রাখা টেস্ট পরীক্ষা আজ মঙ্গলবার থেকে নেওয়া হবে। এছাড়াও প্রিন্সিপাল নিয়োগের বিষয়টি আপাতত স্থগিত রাখা হয়েছে। পরবর্তীতে উভয়পক্ষ আলোচনার ভিত্তিতে বিষয়টির নিষ্পত্তি করা হবে বলে উভয়পক্ষ একমত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top