সকল মেনু

সাংবাদিক পরামর্শ সভা অনুষ্ঠিত

OLYMPUS DIGITAL CAMERAএসএস মিঠু, জয়পুরহাট থেকে : জেলা স্থানীয় সরকার সাংবাদিক ফোরামের (এলজিজেএফ) উদ্দ্যোগে বিকালে স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালী করণে ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির ভূমিকা বিষয়ক সাংবাদিক পরামর্শ সভা শহরের রুচিতা মিনি চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।
জেলার স্থানীয় পত্রিকার সম্পাদক এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার সিনিয়র সাংবাদিকদের নিয়ে এ অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এলজিজেএফ জয়পুরহাট জেলা শাখার সভাপতি এনটিভি ও যুগান্তর প্রতিনিধি শাহজাহান সিরাজ মিঠু। পরামর্শ সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন বর্ষীয়ান সাংবাদিক জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আবুল হোসেন।বিশেষ অতিথি ছিলেন জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল।সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এমএমসি’র রাজশাহী প্রশিক্ষন কর্মকর্তা আরিফুল ইসলাম নয়ন,দৈনিক প্রথম আলো’র জেলা প্রতিনিধি অ্যাডভোকেট আসাদুল ইসলাম,দৈনিক করতোয়া প্রতিনিধি মোস্তাকিম ফাররোখ,কালের কন্ঠের প্রতিনিধি আলমগীর চৌধুরী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top