সকল মেনু

‘নয় শঙ্কা নয় ভয়, শহর হবে শান্তিময়’

ivy_48944হটনিউজ২৪বিডি.কম : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভী দলীয় প্রতিক নৌকা পেয়ে ‘নয় শঙ্কা নয় ভয়, শহর হবে শান্তিময়’ স্লোগানে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেছেন। আজ সোমবার নারায়ণগঞ্জ ক্লাব থেকে সিটি নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদারের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দলীয় প্রতিক ‘নৌকা’ বুঝে পেয়ে তিনি এই প্রচারণা শুরু করেন।

প্রতিক বুঝে নেয়ার সময় আইভীর সঙ্গে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদের ও রাসেদ আহম্মেদ রাশুসহ ছাড়া তেমন কেউ ছিলো না। প্রতীক বরাদ্দের সময় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী সেলিনা হায়াত আইভীর সঙ্গে শামীম ওসমান বলয়ের কোনো নেতা কর্মীকে দেখা না যাওয়ায় শহরজুড়ে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা।

দলটির সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি হস্থক্ষেপে শামীম-আইভীর দ্বন্দ্বের অবসান ঘটালেও তাদের মধ্যে এখনও দ্বন্দ্বের সামান্য পরিমাণ অবশানও হয়নি বলেই মনে করছেন অনেকে। যা স্পষ্টত ফুটে উঠেছে আজ সোমবার প্রতীক বরাদ্দের দিনে। এ সময় নারায়ণগঞ্জ ক্লাবে অপেক্ষারত গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভী। তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। তিনি জানান, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নগরবাসী তাকে পুনরায় নির্বাচিত করবেন।

তিনি নগরবাসীকে নৌকায় উঠার আহ্বান জানিয়ে বলেন, ‘সন্ত্রাসমুক্ত, আধুনিক নারায়ণগঞ্জ গড়তে ‘নৌকা’র বিকল্প নেই। তাই আসুন, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকলেই উন্নয়নের প্রতিক ‘নৌকা’ এর জয় সুনিশ্চিত করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top